,

মাধবপুরে পারাবত ট্রেনের ইঞ্জিন বিকল :: ৩ ঘণ্টা পর চললো ট্রেন

স্টাফ রিপোর্টার : মাধবপুরে ইঞ্জিন বিকল হয়ে গেলে আন্তনগর পারাবত ট্রেনের চলাচল তিন ঘণ্টা বন্ধ থাকে। গতকাল সোমবার সকালে উপজেলার মনতলা আউটার রেলস্টেশনে ট্রেনটির ইঞ্জিন বিকল হয়ে যায়। পরে আখাউড়া থেকে উদ্ধারকারী ইঞ্জিন এনে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়।
মনতলা রেলওয়ে স্টেশন সূত্রে জানা গেছে, গতকাল সোমবার ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্তনগর পারাবত এক্সপ্রেস ট্রেনটির সকাল ৯টা ৫০ মিনিটে মনতলা রেলস্টেশনের আউটারে ইঞ্জিন বিকল হয়ে যায়। ট্রেনের চালক ও মনতলা স্টেশনে কর্মরত ইঞ্জিনিয়ারিং টিম চেষ্টা করেও ইঞ্জিন সচল করতে পারেনি। পরে আখাউড়া থেকে একটি টিম বিকল ইঞ্জিন সরিয়ে আরেকটি ইঞ্জিন প্রতিস্থাপন করে। এরপর বেলা ১টার দিকে পারাবত ট্রেনটি সিলেটের উদ্দেশে রওনা হয়। এ ছাড়াও চট্টগ্রামগামী পাহাড়িকা ট্রেনের ইঞ্জিন বিকল হলে বিকাল ৫টায় সিলেট থেকে ছেড়ে এসে বিকাল ৫টায় শায়েস্তাগঞ্জে পৌঁছে।
এ বিষয়ে মনতলা রেলস্টেশনের মাস্টার আতাউর রহমান খাদেম বলেন, বেলা ১টার দিকে ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়। তবে পারাবত ট্রেন বিলম্ব হওয়ায় নোয়াপাড়া, শায়েস্তাগঞ্জ, শ্রীমঙ্গল, কুলাউড়া স্টেশনের যাত্রীদের দুর্ভোগে পড়তে হয়।


     এই বিভাগের আরো খবর